1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

ঝিকরগাছায় রহস্যজনক ভাবে এক শিশুর মৃত্যু

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১০২ জন দেখেছেন

বিল্লাল হুসাইন, ক্রাইম রিপোর্টার খুলনা।।যশোরের ঝিকরগাছায় ফারজানা আক্তার জান্নাতি নামের ১৩ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা গদখালী ইউনিয়নের বেনেয়ালীর ফতেপুর খালাশীপাড়া (স্কুলপাড়া সংলগ্ন) গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যার সময় অজ্ঞাত কারনে আঃ লতিফের মেয়ে ফারজানা আক্তার জান্নাতির রহস্যজনক মৃত্যু হয়েছে। সে ফতেপুর কাউন্সিল বাজারের প্রফেসর ড. এম এ বারী (রহ.) মডেল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্রী।

তার পরিবারের সদস্যদের  আলোচনা করে জানা যায় বিকালের দিকে বাড়ির আঙ্গিনায় ঘোরাঘুরি করছিলো। মাতা নাসরিন মাগরিবের নামাজ আদায় করে বাড়ির গোয়ালে গিয়ে দেখে মেয়ে উড়না পেঁচিয়ে ঝুলে আছে। তাৎক্ষণিক ভাবে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে স্থানীয় ফতেপুর কাউন্সিল বাজারে গ্রাম্য চিকিৎসকের নিকট নিয়ে গেলে গ্রাম্য চিকিৎসক তার  মৃত্যু নিশ্চিত করেন। পরবর্তীতে পরিবারের লোকজন লাশ বাড়িতে নিয়ে যান। কিন্তু পরিবারের সদস্যরা অকালমৃত্যু মেনে নিতে না পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাঃ রশিদ রায়হান বলেন, রোগীর আত্মীয় স্বজনরা তাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে। মৃতের গলাতে ফাঁসের চিহ্ন ছিলো।

থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানান, আমি আত্মহত্যার বিষয়ে সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে আমার জরুরী ফোর্স হাসপাতালে পাঠিয়েছি। কি কারণে আত্মহত্যা হয়েছে সেটা এই মুহূর্তে বলা সম্ভব  না।

শেয়ার করুন

আরো দেখুন......